1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাসপোর্ট অফিসে দালালের দুষ্টচক্র বাংলার আনাছে-কানাছে ছেয়ে গিয়েছে ট্র্যাভেল এজেন্সির কচুয়ায় ৭০ পিস ইয়াবা সহ দুই ব্যবসায়ী গ্রেফতার কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত- ১, থানায় অভিযোগ কচুয়ায় মারামারি মামলা ইউপি সদস্য আলমগীর হোসেন গ্রেফতার কচুয়ার পৌর আ.লীগের সাধারন সম্পাদকের পিতা আর নেই! দাফন সম্পন্ন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন কচুয়া দুই ওসি কচুয়ায় রহমত উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কচুয়ায় বোরো ধানে স্বপ্ন দেখছেন কৃষকরা বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল করোনা মোকাবেলায় ওসি শাহজাহান কামালের ভূমিকা প্রশংসানীয়

করোনার সংক্রমণ ঠেকাতে স্পেনের ১০ শহরে জরুরি অবস্থা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১২৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্পেনের রাজধানী মাদ্রিদ ছাড়াও আশপাশের আরও ৯ শহরে ১৫ দিনের জন্য জরুরি অবস্থা জারি করা হয়েছে।

শুক্রবার আন্তর্জাতিক গণমাধ্যম গুলোতে এ নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনে বলা হয়, রাজধানী মাদ্রিদসহ আশপাশের ৯টি শহরে চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি থাকবে আগামী ১৫ দিন।

এর আগে কর্তৃপক্ষ যে আশিংক লকডাউন বিধিনিষেধ জারি করেছিলে তার বিরুদ্ধে আদালত নির্দেশ দেয়ার পরই সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে। করোনার সংক্রমণ হ্রাস পেয়েছে এবং এই জরুরি অবস্থা অযৌক্তিক বলে মনে করছেন মাদ্রিদের বাসিন্দারা।

মাদ্রিদের স্বাস্থ্যমন্ত্রী এনরিক রুইজ এসকুয়েডেরো বলছে, ‘ইতোমধ্যে জারি থাকা বিধিনিষেধ কাজ করছে। জাতীয় সরকারের এই আদেশ এমন পদক্ষেপ যা মাদ্রিদের কোনো বাসিন্দার কাছেই বোধগম্য নয়।’

স্থানীয় সরকারের বিরোধিতা সত্ত্বেও গত শুক্রবার মাদ্রিদ ও আশপাশের ৯ শহরে যাতায়তকারী অপ্রয়োজনীয় ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করে স্পেন সরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।