1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাসপোর্ট অফিসে দালালের দুষ্টচক্র বাংলার আনাছে-কানাছে ছেয়ে গিয়েছে ট্র্যাভেল এজেন্সির কচুয়ায় ৭০ পিস ইয়াবা সহ দুই ব্যবসায়ী গ্রেফতার কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত- ১, থানায় অভিযোগ কচুয়ায় মারামারি মামলা ইউপি সদস্য আলমগীর হোসেন গ্রেফতার কচুয়ার পৌর আ.লীগের সাধারন সম্পাদকের পিতা আর নেই! দাফন সম্পন্ন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন কচুয়া দুই ওসি কচুয়ায় রহমত উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কচুয়ায় বোরো ধানে স্বপ্ন দেখছেন কৃষকরা বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল করোনা মোকাবেলায় ওসি শাহজাহান কামালের ভূমিকা প্রশংসানীয়

নাজমুল আলম স্বপনের নৌকা প্রাপ্তি, কচুয়া জুড়ে উচ্ছ্বাস

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১৩৬ বার পড়া হয়েছে
ছবি: নাজমুল আলম স্বপন ফাইল ফটো।

নিউজ কচুয়া

নানা জল্পনা-কল্পনাকে ভেদ করে পুনঃরায় মেয়র পদে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন কচুয়া পৌরসভার ব্যাপক আলোচিত বর্তমান পৌর মেয়র নাজমুল আলম স্বপন। আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের পৌরসভায় নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য দল থেকে মনোনয়ন পান তিনি।

যদিও প্রথম থেকেই দলের অধিকাংশ নিবেদিত প্রাণ নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রত্যাশা ছিলো- স্থানীয়ভাবে উন্নয়ন, সামাজিকতা এবং আওয়ামী লীগকে গতিশীল করতে নিরলস ভূমিকা পালনকারী এই ত্যাগী নেতা মনোনয়ন পাবেন। কিন্তু নানাভাবে ষড়যন্ত্র করা হয়েছিল তার মনোনয়ন ঠেকাতে। তবে এসব ছাপিয়ে অবশেষে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনকেই গ্রহণযোগ্যতা বিবেচনা দলীয় মনোনয়ন দিয়েছেন। বুধবার রাতে প্রার্থী ঘোষণার পরই বাধভাঙা উচ্ছ্বাস-উদ্দিপনায় মেতে ওঠে কচুয়া উপজেলা জুড়ে। পৌর এলাকা জুড়ে বিভিন্ন স্থানে চলে মিষ্টি বিতরণ।

এদিকে বুধবার রাতে নৌকা প্রতীক ঘোষণা হওয়ায় পর পৌর এলাকায় মেয়র নাজমুল আলম স্বপনের পক্ষে আনন্দ মিছিল বের করা হয়। তাকে স্বাগত জানাতে প্রতিক্ষার প্রহর গুনছে দলীয় নেতাকর্মীরা।

এ ব্যাপারে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাজমুল আলম স্বপনকে প্রার্থী ঘোষণা করায় আমরা সবাই উজ্জিবিত। সকল ভেদাভেদ ভুলে দলের জন্য নিবেদিত স্বপনকে নৌকা প্রতীকে বিজয়ী করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে সম্মানিত করবো, ইনশাল্লাহ। ইতিমধ্যেই কেন্দ্র থেকে আমরা সে নির্দেশনা পেয়েছি।

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার পক্ষ থেকে বিন¤্র শ্রদ্ধা। তিনি শুধু নৌকা দিয়ে আমাকে সম্মানিত করেননি। উৎকন্ঠিত কচুয়া তথা পৌর বাসীকে সম্মানিত করেছেন। আশা করছি, আমার কর্মগুণে দলমত নির্বিশেষে ভোদাভেদ ভুলে সবাই আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে বাকী উন্নয়ন কাজকে বেগবান করতে সহযোগিতা করবেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।