1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাসপোর্ট অফিসে দালালের দুষ্টচক্র বাংলার আনাছে-কানাছে ছেয়ে গিয়েছে ট্র্যাভেল এজেন্সির কচুয়ায় ৭০ পিস ইয়াবা সহ দুই ব্যবসায়ী গ্রেফতার কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত- ১, থানায় অভিযোগ কচুয়ায় মারামারি মামলা ইউপি সদস্য আলমগীর হোসেন গ্রেফতার কচুয়ার পৌর আ.লীগের সাধারন সম্পাদকের পিতা আর নেই! দাফন সম্পন্ন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন কচুয়া দুই ওসি কচুয়ায় রহমত উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কচুয়ায় বোরো ধানে স্বপ্ন দেখছেন কৃষকরা বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল করোনা মোকাবেলায় ওসি শাহজাহান কামালের ভূমিকা প্রশংসানীয়

কচুয়ায় মানুষের কল্যাণে কাজ করতে চান মোঃ শাহ ইমরান খান

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৪৫ বার পড়া হয়েছে
মোঃ শাহ ইমরান খান

আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে পৌরসভার বিভিন্ন মহলে আলোচনার শীর্ষে উঠেছে তরুণ সমাজসেবক মোঃ শাহ ইমরান খান। বিগত দিন থেকে পৌরসভার ৩নং ওয়ার্ডে বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন মোঃ শাহ ইমরান খান। যার ফলে পুরো এলাকায় তার প্রশংসা মাতিয়ে রয়েছে।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও মোঃ শাহ ইমরান খান সবার পরিচিত মানুষ। কচুয়া পৌরসভার ৩নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন তরুণ রাজনৈতিক সমাজের আইকন, সমাজসেবক মোঃ শাহ ইমরান খান। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হতে ইতিমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা এ মতামত প্রত্যাশী হয়ে এলাকার উন্নয়নের স্বার্থে কাউন্সিলর প্রার্থী হয়ে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান তিনি। একই সাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসূচি গ্রহন করতে চান তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মোঃ শাহ ইমরানকে ভোট দিতে চায়। পৌরসভার ৩নং ওয়ার্ড উন্নয়নে তার কোন বিকল্প নাই বলে মন্তব্য করেন এলাকাবাসী। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজসহ এবার মোঃ শাহ ইমরানের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।