1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

কচুয়া উপজেলা মৎস্যজীবী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ রাছেল
  • প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

মোঃ রাছেল

কচুয়া উপজেলা মৎস্যজীবী লীগের সংগঠনকে গতিশীল করার লক্ষে ও বিভিন্ন ইউনিয়ন কমিটি করার প্রস্ততি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শরিবার (২৩ জানুয়ারি) বিকালে  উপজেলা আওয়ামী মিসবাহ উদ্দিন খান সদন বাংলাদেশ আওয়ামী কার্যালয়ে উপজেলা মৎস্যজীবী লীগের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা  আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বাবু প্রান কৃষ দাস ও  উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মো.  ইকবাল হোসেন প্রধানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা মৎস্যজীবী লীগের সদস্য মো. জসিম উদ্দিন, উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম মজুমদার, নিতায় সরকার ও বাবু সুবল দাস, প্রচার সম্পাদক মো. আরিফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক খুকুমণি আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ মানচিত্র এনে দিয়েছেন। বর্তমানে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দেশের উন্নয়নের পাশাপাশি দেশকে চিকিৎসা, শিক্ষা এবং খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে করে তুলছেন। দেশের এই অগ্রযাত্রায় আমাদের মৎস্যজীবীদের ব্যাপক ভূমিকা রয়েছে।

মৎস্যজীবী নেতারা আরও বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় আমাদেরও সমানভাবে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। আমাদের বেশি বেশি করে মাছ চাষ করতে হবে। আমিষের ঘাটতি মেটাতে মাছের উৎপাদন বাড়াতে হবে।

এ সময় ৬নং  উত্তর কচুয়া ইউনিয়নের  মৎস্যজীবী লীগের সভাপতি তাপস,
৬নং  উত্তর কচুয়া ইউনিয়নের  মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক  ও চেয়ারম্যান পদ প্রার্থী ফয়েজ  উল্লাহ্,মোরশেদ আলম, মো, লফিত,  মো. খোরশেদ মিয়াসহ  উপজেলার মৎস্যজীবী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।