1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১৮ অপরাহ্ন

বালুচড়া এলাকায় নির্মাণাধীন একটি ভবনের ছাদ ধসে দুই নির্মাণ শ্রমিক গুরুতর আহত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
  • প্রকাশিত: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে

 নিউজ কচুয়া

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার বালুচড়া এলাকায় নির্মাণাধীন একটি ভবনের ছাদ ধসে দুই নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। আহত দুই শ্রমিক হলেন বরগুনা জেলার মাঠবাড়িয়া এলাকার আব্দুস সত্তারের ছেলে আবুল কালাম (৪০) এবং মো. সুমন (২৫)।

ওই দুই শ্রমিককে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আজ সোমবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার।

নগরীর বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম সুমন বলেন, এ ঘটনার বিষয়ে ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী, মালিক পক্ষ এবং শ্রমিকদের সঙ্গে কথা বলেছি। কীভাবে এই দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে  দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্মাণাধীন একতলা ভবনের ছাদ সেন্টারিং ভেঙে ধসে পড়ে সোমবার দুপুরে। খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।

নির্মাণাধীন ওই ভবনের ছাদ ধসে পড়ায় দুই নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে চমেকে দুই শ্রমিক চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।