1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাসপোর্ট অফিসে দালালের দুষ্টচক্র বাংলার আনাছে-কানাছে ছেয়ে গিয়েছে ট্র্যাভেল এজেন্সির কচুয়ায় ৭০ পিস ইয়াবা সহ দুই ব্যবসায়ী গ্রেফতার কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত- ১, থানায় অভিযোগ কচুয়ায় মারামারি মামলা ইউপি সদস্য আলমগীর হোসেন গ্রেফতার কচুয়ার পৌর আ.লীগের সাধারন সম্পাদকের পিতা আর নেই! দাফন সম্পন্ন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন কচুয়া দুই ওসি কচুয়ায় রহমত উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কচুয়ায় বোরো ধানে স্বপ্ন দেখছেন কৃষকরা বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল করোনা মোকাবেলায় ওসি শাহজাহান কামালের ভূমিকা প্রশংসানীয়

আওয়ামী লীগ নেতা ইঞ্জিঃ মোতালেব পতিতা সহ ঢাকায় আটক

নিউজ কচুয়া
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩১ বার পড়া হয়েছে
ছবি: ইঞ্জি.একেএম আবদুল মোতালেব ফাইল ফটো ।

নিউজ কচুয়া

ঢাকার বড় মগ বাজারের একটি ভাসমান পতিতার বাস ভবন থেকে পতিতাসহ গ্রেফতার হয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক একেএম আবদুল মোতালেব (৬৯)।

গত ২২ জানুয়ারি সন্ধ্যায় হাতিরঝিল থানা পুলিশ মাদক উদ্ধার, অবৈধ অস্ত্রধারী ও সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান পরিচালনাকালে মগবাজার ওয়ারলেস রেইল গেইটে অবস্থানকালীন গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুব্রত দেবনাথ বড় মগবাজার বাসা ১৬৫/এ এর ৫ম তলার ফ্লাট নং বি/৪ থেকে পতিতা ব্যবসায়ী রোকসানা (৫০) তার ছেলে আশিক চৌধুরী (২৫) ও মেয়ে সানজিদা চৌধুরী (১৯) ও যৌনকর্মী মিথিলা ওরফে মুক্ত (১৭) এবং আকলিমা আক্তার ওরফে আনহাসহ মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবকে গ্রেফতার করে। অভিযান পরিচালনা কালে দুই যৌনকর্মী সু-কৌশলে পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে প্যানথার কনডম, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার করে পুলিশ।

পরদিন ২৩ জানুয়ারি অভিযান পরিচালনাকারী কর্মকর্তা এসআই সুব্রত বাদী হয়ে আট জনকে আসামী করে হাতিরঝিল থানায় পতিতাবৃত্তি কার্যক্রম পরিচালনা করার অপরাধ ও মানব পাচার প্রতিরোধ দমন আইন ২০১২ এর ১২(১)/১৩ ধারায় একটি মামলা করেন। মামলা নং-৩৯।

মামলা সুত্র জানাযায়, হাতিরঝিল থানার বড় মগবাজার এলাকার বাসা নং ১৯৫/এ, ৫ তলা বি/৪ নং ফ্লাটে মোসাঃ রোকসানার (৫০) তত্ত্বাবধানে দেহ ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়া গ্রামের মৃত হাজী ইদ্রিস মুন্সীর ছেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধ ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেব। তিনি বিভিন্ন সময় ঐ ফ্লাটে ধর্ণাঢ্য ব্যক্তিদের নিয়ে আসা-যাওয়া করতেন। এ ব্যাপারে প্রতিবেশীরা প্রতিবাদ করেও কোন ফল পায়নি।

তিনি একসময় গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। ওই সময় অবৈধ টাকার পাহাড় বানিয়েছেন তিনি। নামে বেনামে তার রয়েছে শত শত কোটি টাকার সম্পদ। ঢাকাতে একাধীক বাড়িসহ অঢেল বিত্ত বৈভবের মালিক তিনি।

এদিকে ঢাকায় পতিতাসহ জেলা আওয়ামী লীগের নেতা আব্দুল মোতালেব পতিতাসহ ধরা পরার বিষয়টি চাঁদপুর ও কচুয়াতে জানাজানি হলে তাঁকে দল থেকে বহিস্কারের জোরালো দাবী উঠছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।