1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন কচুয়া দুই ওসি কচুয়ায় রহমত উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কচুয়ায় বোরো ধানে স্বপ্ন দেখছেন কৃষকরা বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল করোনা মোকাবেলায় ওসি শাহজাহান কামালের ভূমিকা প্রশংসানীয় “মসজিদ এর জমি নিয়ে” টাল-বাহানা- মতোয়াল্লীর অভিযোগ স্থানীয় মেহের আলী চৌধুরী ও সালাহউদ্দিনের দিকে কচুয়ায় বিনামূল্যে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ জীবনযুদ্ধে হার মানতে নারাজ প্রতিবন্ধী মাজহারুল ইসলাম কচুয়ায় ব্যাপক হারে ঝরে পড়ছে গুটি আম ইঞ্জিনিয়ার জসীম স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে এলাকায় শিক্ষার আলো চারিদিকে ছড়িয়ে পড়বে : প্রফেসর মুহাম্মদ আবু হানিফ খান

পটিয়া পৌরসভা নির্বাচন শেষ দিনে তিন দলের ভোটের প্রচারণায় নৌকা এগিয়ে

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
  • প্রকাশিত: শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

 চট্টগ্রামঃ

১৪ ফেব্রুয়ারী  পটিয়া পৌরসভার নির্বাচনে মেয়র, পুরুষ কাউন্সিলর ও নারী কাউন্সিলর প্রার্থীরা দিন-রাত এমনকি গভীর রাত পর্যন্ত প্রচারণা চালাচ্ছেন। প্রার্থীদের প্রচারণার কার্যক্রমে গণসংযোগ, উঠান বৈঠক, মিছিল-মিটিং ও মতবিনিময় সভায় ভোটারদের বিভিন্ন উন্নয়ন মূলক ফিরিস্থির পাশাপাশি বিভিন্ন সহায়তার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টায়প্রাথীরা। বিগত ২৭ জানুয়ারী থেকে প্রতীক বরাদ্ধ পেয়ে ভোটারদের ধারেধারে ভোট কামনা করেছেন সকল প্রার্থীরা।এবারে পৌর মেয়র পদ প্রার্থী ৪ জন, পুরুষ কাউন্সিলর ৩৪ জন ও নারী কাউন্সিলর ৯ জন।

এরমধ্যে পৌরসভা নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী পটিয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ আইয়ুব বাবুল বলেন, উৎফুল্ল মেঝাজে, দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রতিদিন পৌর বিভিন্ন ওয়ার্ডে শোডাউন, উঠান বৈঠক, গণসংযোগ, লিফলেট বিতরণ ও ভোটারদের সঙ্গে কুশল বিনিময় অব্যাহত রেখেছি। আমি জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি। বিভিন্ন বিষয়ে উন্নয়ন কাজ ও পৌরবাসীর ভাগ্যেন্নয়নে চেষ্টা করব। নির্বাচিত হয়ে ডিজিলাইজড পৌর শহর উপহার দেব। এ নির্বাচনে জয়ের জন্য আমি আশাবাদী।

জাতীয় পাটি কেন্দ্রীয় নেতা ও সাবেক পৌর মেয়র লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী শামসুল আলম মাষ্টার বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু,শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অংশ গ্রহণ নিশ্চিত করার জন্য জোর দাবি জানাচ্ছি। ভোটারা যদি ভোট কেন্দ্র আসতে পারলে ও সুষ্ঠু, শান্তিপূর্র্ণ পরিবেশে নির্বাচন হলেই আমি বিপুল ভোটে জয়ী হবো এটা নিশ্চিত। আমি নির্বাচিত হলে ডিজিটাইজড শহর উপহার দিব।

ধানের শীষ প্রতীকের প্রার্থী পৌর বিএনপির আহবায়ক ও সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম বলেন, আমরা নীরবে প্রচার চালিয়ে যাচ্ছি। ভোটের মাট ভাল রয়েছে, যদি ভোটারা ভোট কেন্দ্রে আসতে পারলে ও সুষ্ঠু, শান্তি – শৃঙ্খলা বজায় রেখে উৎসব মুখর পরিবেশে ভোট হলে ধানের শীষ নিশ্চিত বিজয়ী হবো। বিজয় হলে স্বপ্নের পৌরসভা গড়ব।
ইসলামী ফ্রন্টের নেতা আলী হোসাইন (মোমবাতি) বলেন, ৯ টি ওয়ার্ডে ইসলামী ফ্রন্টের বিপুল নেতাকর্মী ও অনেক সমর্থক রয়েছে তারা নিঃসার্থে মোমবাতির পক্ষে দিন-রাত এমনকি গভীর রাত পর্যন্ত মাঠে রয়েছে। তবে সুষ্ঠু, নিরপক্ষ শান্তিপূর্ণ পরিবেশে ভোট হলে আমি শতভাগ জয়ের আশাবাদী।

শাপলা কুঁড়ি আসর পটিয়া উপজেলা সহ সভাপতি লিংকন সেলিমুল্লাহ বলেন, নৌকার প্রার্থী উৎফুল্ল মেঝাজে রয়েছে। তিনি প্রতিনিয়ত পৌর বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। ৯টি ওয়ার্ডে নৌকার হাজার হাজার সমর্থক ও নেতাকর্মী রয়েছে, মেয়র পদে আওয়ামী লীগের জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী।

উপজেলার নির্বাচন সহকারী রিটানিং অফিসার আরাফাত  হোসাইনী বলেন, পৌর নির্বাচন ১৪ ফেব্রুয়ারী প্রথম বারের মতো ইভিএমের পদ্ধতিতে ভোট হবে। পটিয়া ৯ টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩৯,৭৮৭ জন এর মধ্যে পুরুষ ২০,৯২৫ ও নারী ১৮,৮৬২, ভোট কেন্দ্র ১৮ টি, ইভিএমের বুথ ১১৬ টি, মেয়র পদে ৪ জন, নারী কাউন্সিল ৯ জন ও পুরুষ কাউন্সিলর ৩৪ জন।
সকল প্রার্থীকে নির্বাচনী আচারণ বিধি মেনে প্রচার প্রচারনা চালানোর নির্দেশ দেওয়া হয়েছে। আচারণবিধি ভঙ্গ করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।