1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাসপোর্ট অফিসে দালালের দুষ্টচক্র বাংলার আনাছে-কানাছে ছেয়ে গিয়েছে ট্র্যাভেল এজেন্সির কচুয়ায় ৭০ পিস ইয়াবা সহ দুই ব্যবসায়ী গ্রেফতার কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত- ১, থানায় অভিযোগ কচুয়ায় মারামারি মামলা ইউপি সদস্য আলমগীর হোসেন গ্রেফতার কচুয়ার পৌর আ.লীগের সাধারন সম্পাদকের পিতা আর নেই! দাফন সম্পন্ন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন কচুয়া দুই ওসি কচুয়ায় রহমত উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কচুয়ায় বোরো ধানে স্বপ্ন দেখছেন কৃষকরা বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল করোনা মোকাবেলায় ওসি শাহজাহান কামালের ভূমিকা প্রশংসানীয়

কচুয়ায় মনপুরা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার

নিউজ কচুয়া
  • প্রকাশিত: শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে
প্রতীক ছবি।

নিউজ কচুয়া:  

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মনপুরা ইসলামিয়া  সিনিয়র ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইউসুফের বিরুদ্ধে   ফেসবুক ও সামাজিক যোগাযোগের মাধ্যমে  অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল। অপপ্রচারের নিন্দা  প্রতিবাদ জানিয়েছেন মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকরা।

জানাগেছে, বর্তমান সরকার প্রত্যেক স্তরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করছে।  উপবৃত্তির জন্য সিলেক্ট হয়নি বিধায় উদ্দেশ্য প্রনোদিত ভাবে হেনস্তা করার জন্য  মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে Anowar pasa নামে ফেসবুক  একটি আইডি থেকে  ভূয়া তথ্য দিয়ে  একটি  স্ট্যাটাস দেয়,স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়।

মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকরা জানান,  মাওলানা ইউসুফ  একজন সহজ -সরল ও সাদা মনের মানুষ। তাকে সৎ ও ভাল মানুষ বলে এলাকার লোকজন তাকে চেনে জানে।  তিনি একজন ভদ্র স্বভাবের মানুষ। তার বিরুদ্ধে ফেসবুকে  স্ট্যাটাস দেখে  আমরা বিস্ময় হয়েছি।  মাওলানা ইউসুফের সাথে যোগাযোগ করা হলে তিনি এসব মিথ্যা, ভুয়া ও ভিত্তিহীন অপপ্রচারের বিভ্রান্ত না হতে সকলের প্রতি অনুরোধ জানান।

মাদ্রাসার অধ্যক্ষ মাও.ইউসুফ জানান, গত জুন,জুলাই মাসে মাদ্রাসার ফাযিল ১ম,২য়,৩য় বষের রি-রেজিষ্ট্রশন করা হয়েছে।
তাদের মধ্যে সামার্থবান ফাযিল ১ম,২য়,৩য় বর্ষের ছাত্র ছাত্রীরা ৫শত টাকা করে রি-রেজিঃ ফি দিয়েছে প্রচলিত উপবৃত্তি এবং ফাযিল শ্রেনির উপবৃত্তি নামে কোন টাকা নেয়া হয়নি। ফাযিল উপবৃত্তির জন্য ছাত্র ছাত্রীদের অবগত করলে তারা নিজ দায়িত্বে অনলাইনে উপবৃত্তির আবেদন করেন। আমি তা সত্যায়ন করে সকলকে উপবৃত্তি দেয়ার সুপারিশ করে এ ক্ষেত্র যারা ফেসবুকে নানান কথা লিখেছে তারা উপবৃত্তির জন্য সিলেক্ট হয়নি, বিধায় উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাকে  হেনস্তা ও মাদ্রাসার ভাবমূর্তি নষ্ট  করার জন্য লিখেছে। এই  মিথ্যা, ভূয়া ও ভিত্তিহীন সংবাদের তিব্র নিন্দা জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।