1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২৬ অপরাহ্ন

বিএনপি নেতা অ্যাড. মুজাম্মেল হোসেনের ইন্তেকাল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

কচুয়া নিউজ
কচুয়া উপজেলার উজানী গ্রামের বাসিন্দা, চাঁদপুর বারের বিশিষ্ট আইনজীবি, কচুয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও কুমিল্লাস্থ কচুয়া সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. মুজাম্মেল হোসেন (৮৭) রবিবার বিকাল ৩টার দিকে কুমিল্লার মুন হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দুপুর ১ টার দিকে কুমিল্লা শহরের ছোটরার নিজ বাস ভবনে হার্ট এ্যাটাকে আক্রান্ত হলে তাকে দ্রুত মুন হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। একই দিন বাদ আসর কুমিল্লার ছোটরা মসজিদ প্রাঙ্গনে প্রথম জানাযা ও বাদ এশা উজানীতে দ্বিতীয় জানাযা শেষে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন – সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় নেতা ড. আনম এহসানুল হক মিলন, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য মোশারফ হোসেন, উপজেলা বিএনপির সভাপতি হুমায়ুন কবির প্রধান ও সাধারণ সম্পাদক অ্যাড. মকবুল হোসেন, কুমিল্লাস্থ কচুয়া সমিতির সভাপতি ডা. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক অ্যাড. আনোয়ার হোসেন ও সাবেক সভাপতি অধ্যাপক ওয়াদুদ মজুমদার, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি দেওয়ান ইঞ্জিনিয়ার মানিক, সাবেক সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান। ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।