1. admin@newskachua.com : newskachua.com :
  2. mohsinjournalist3@gmail.com : moshin hossain : moshin hossain
  3. rasel@newskachua.com : news kachua : news kachua
  4. shujan@newskachua.com : news chua : news chua
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত- ১, থানায় অভিযোগ

নিউজ কচুয়া
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে
ছবি: ০১- আহত কমল চন্দ্র সরকার।

নিউজ কচুয়া

কচুয়ায় উপজেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কমল চন্দ্র সরকার (২৮) নামে একজন গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার দুপুরে উপজেলার আলিয়ারা গ্রামে এই ঘটনা ঘটে। হামলার ঘটনায় আহতের ভাবি জোসনা রানী সরকার বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, পহেলা বৈশাখ উপলক্ষ্যে বসত ঘরের সামনে উঠানে গোবর দেওয়াকে কেন্দ্র করে জোসনা রানীর পরিবারের সঙ্গে একই বাড়ির বিবাদী লিটন চন্দ্র সরকার (৩২), রিপন চন্দ্র সরকার (২৮), কানু চন্দ্র সরকার (৫৫), আবু রানী সরকার (২৮), পুতুল রানী (৪৮), মিনুতি রানী সরকার (২৮), শিল্পী রানী সরকার (২৫) পরিবারের সংঘর্ষ বাধে।

এর জের ধরে মঙ্গলবার দুপুরে লিটন চন্দ্র সরকারের তার বাবা, স্ত্রী ও ছেলে সহ কয়েকজন মিলে আলিয়ারা সরকার বাড়িতে জোসনা রানী সরকার এর বসত ঘরের সামনে কমল চন্দ্র সরকারকে দেশী অন্ত্র দিয়ে মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে তখন তাঁকে উদ্ধার করতে এসে তার স্ত্রী ও ভাবি হামলার শিকার হন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করে।

আহত কমল চন্দ্র সরকার জানান, বিবাদীরা বিভিন্ন সময় কারনে অকারনে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে আমাকে এবং আমার পরিবারের উপর নির্যাতন ও হুমকি দমকি প্রদর্শন করত। তাদের অত্যাচারে আমার পরিবার পরিজন অতিষ্ট।

কচুয়া থানার অভিযোগের তদন্তকারী এসআই হাবিবুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র,ভিডিওচিত্র, অডিও কনটেন্ট, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।